সৈকতের ঝাউবাগানে তাদের গোপন আস্তানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৬:১১ পিএম, ১৫ অক্টোবর ২০১৮

পেশাদার ছিনতাইকারী গ্রুপের দুই সদস্যকে গ্রেফতার করেছে কক্সবাজার সদর থানা পুলিশ। সোমবার শহরের পানবাজার ও বাহারছরা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের স্বীকারোক্তি অনুযায়ী, ছিনতাইকাজে ব্যবহৃত বিদেশি পিস্তল, ছুরি, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজার পৌরসভার বাহারছরা এলাকার মৃত আবদুল করিমের ছেলে আশিকুর রহমান আশিক (২৮) ও মধ্যম বাহারছরার আবুল বশরের ছেলে সাজ্জাদ হোসেন (২৪)।

কক্সবাজার সদর থানা পুলিশের ওসি মো. ফরিদ উদ্দিন খন্দকার বলেন, সোমবার ভোরে শহরের ফিরোজা শপিং কমপ্লেক্স এলাকা থেকে প্রথমে আশিককে গ্রেফতার করে পুলিশ। তার স্বীকারোক্তি অনুযায়ী শহরের ছিনতাইকারীদের গডফাদার বাহারছড়ার মোবারকের বাসা থেকে তার সহযোগী সাজ্জাদকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, তিনটি ম্যাগাজিন, তিনটি ছুরি, চারটি গুলি, একটি খোসা ও দেড়শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ওসি ফরিদ উদ্দিন আরও বলেন, পর্যটন নগরী ও পৌরবাসীর আতঙ্ক আশিক। তার নেতৃত্বে শহরজুড়ে ছিনতাই, ইয়াবা বিক্রিসহ নানা অপরাধ কর্মকাণ্ড চালিয়ে আসছে ১০-১২ জন ছিনতাইকারী। বাহারছড়ার পশ্চিমে সৈকতে ঝাউবাগানে তাদের গোপন আস্তানা রয়েছে। তাদের গডফাদার হিসেবে রয়েছে বাহারছড়ার তাজুল মুল্লুক সড়কের হাসমত আলী মিস্ত্রির ছেলে মোবারক আলী ও বাজার এলাকার দেলোয়ার। মোবারক ও দেলোয়ারের নির্দেশে সৈকত, জাম্বুমোড়, হলিডে মোড়, ডায়াবেটিক পয়েন্ট, জলিলের দোকান, পৌর প্রিপারেটরি স্কুল এলাকায় নানা অপকর্ম করে বেড়ায় তারা। তাদের গডফাদার মোবারক ও দেলোয়ারকে গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান ওসি ফরিদ।

সায়ীদ আলমগীর/এএম/এমএস

আপনার মতামত লিখুন :