‘দেশে কোনো সংখ্যালঘু নেই’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৯:১৬ এএম, ১৮ অক্টোবর ২০১৮

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কমিশনার ওয়াই এম বেলালুর রহমান বলেছেন, আমরা মনে করি আমাদের দেশে কোনো সংখ্যালঘু নেই। যারা সন্ত্রসাী, অবৈধ অস্ত্রধারী ও জঙ্গি তারাই হচ্ছে সংখ্যালঘু। আর বাকি সবাই হচ্ছে সম্মানিত বাংলাদেশের নাগরিক। আমরা সকলে একে অপরের প্রতি শ্রদ্ধাশীল থাকবো।

বুধবার রাতে গাজীপুর শহরের শ্রী শ্রী কৃপাময়ী কালীমন্দিরে অনুষ্ঠিত শারদীয় দুর্গাপূজার মণ্ডপ পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আপনারা জেনে আনন্দিত হবেন শুধুমাত্র এ বছরেই পূজামণ্ডপের সংখ্যা ৪ হাজার বৃদ্ধি পেয়েছে। এটি থেকেই প্রমাণিত হয় বর্তমান সরকার প্রতিটি মানুষের অধিকার সংরক্ষণের জন্য বদ্ধ পরিকর। আপনারা নির্ভয়ে কোনো হেজিটেশন ছাড়া প্রত্যেকে আনন্দ সহকারে পূজা উৎসব পালন করতে পারেন। এ জন্য মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে সকল প্রকার নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

এ সময় জিএমপি কমিশনারের সহধর্মিণী, কালীমন্দির পূজা উদযাপন কমিটির সভাপতি নিখিল চন্দ্র দাস, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সঞ্জিত কুমার মল্লিক বাবু, আওয়ামী লীগ নেতা রফিজ উদ্দিন, মেট্রোপলিটন সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমীর চন্দ্র সূত্রধর প্রমুখ উপস্থিত ছিলেন।

আমিনুল ইসলাম/আরএআর/আরআইপি

আপনার মতামত লিখুন :