মাইক্রোবাসের সিলিংয়ে এক লাখ ইয়াবা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০১:৩৮ পিএম, ২০ অক্টোবর ২০১৮

কক্সবাজার সদরের বিসিক শিল্পনগরী এলাকায় অভিযান চালিয়ে রোহিঙ্গাসহ তিন যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের বহনকারী একটি মাইক্রোবাস ভেতর থেকে এক লাখ পিস ইয়াবা পাওয়া গেছে বলে দাবি করেছে র‌্যাব।

শনিবার ভোররাতে কক্সবাজার-টেকনাফ সড়ক থেকে ইয়াবাসহ মাইক্রোবাসটি জব্দ করা হয়।

গ্রেফতারা হলেন কক্সবাজারের টেকনাফ পৌরসভার জালিয়াপাড়ার মৃত হাসিবুর রহমানের ছেলে জোবায়ের ওরফে জোহার (৩৫), উখিয়ার পালংখালী জোনাবআলীপাড়ার মৃত বাদশা মিয়ার ছেলে বেলাল উদ্দিন (২২) ও কুতুপালং ঊ-২ রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা ও মিয়ানমারের বুচিদং মংডুর চামিলা এলাকার বনি আমিনের ছেলে সৈয়দুল আমিন (২১)।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান জানান, টেকনাফ থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস যোগে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে পাচারকারিরা কক্সবাজার যাচ্ছে এমন সংবাদে টেকনাফ সড়কের বিসিক এলাকায় র‌্যাব-৭ এর একটি দল রাস্তায় চেকপোস্ট স্থাপন করে। ভোরে টেকনাফ থেকে আসা মাইক্রোবাসটি দাঁড় করিয়ে জোহার, বেলাল ও আমিনকে গ্রেফতার করে। পরে তাদের জিজ্ঞাসাবাদে মাইক্রোবাসের ভেতরে সিলিংয়ে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় এক লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে জব্দকৃত মাইক্রোবাস ও ইয়াবাসহ কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সায়ীদ আলমগীর/আরএ/জেআইএম

আপনার মতামত লিখুন :