ওয়ানওয়ে হচ্ছে রাজশাহী সিটির যানজটপূর্ণ সড়কগুলো

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৮:২১ পিএম, ১৮ নভেম্বর ২০১৮

রাজশাহী নগরীর সবচেয়ে যানজটপূর্ণ সড়কগুলো ওয়ানওয়ে করার কথা জানিয়েছেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। নগরীকে যানজটমুক্ত রাখতেই রোববার এ পরিকল্পনার কথা জানান মেয়র।

সকালে নগরীর লক্ষ্মীপুরে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে অংশ নিয়ে এ পরিকল্পনার কথা জানান মেয়র লিটন। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিনি।

খায়রুজ্জামান লিটন বলেন, দায়িত্ব নেয়ার কিছুদিন পরেই গুরুত্বপূর্ণ সড়কগুলো নিয়ে মেট্রোপলিটন পুলিশের সঙ্গে বসে আলোচনা করেছি। কতগুলো রাস্তার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছি। তার মধ্যে অন্যতম হলো, যে সমস্ত রাস্তাগুলোতে বেশি যানজট হয়, সেই রাস্তাগুলো ওয়ানওয়ে করা হবে। লক্ষীপুর মোড় থেকে ঝাউতলা মোড় হয়ে মিশন হাসপাতাল পর্যন্ত রাস্তা ওয়ানওয়ে করা হবে।

সাহেব বাজারের ভূবনমোহন পার্ক রাস্তা, প্যান্ডেল পট্টি, গণকপাড়া রাস্তাও ওয়ানওয়ের তালিকায় নিয়ে এসেছি। এ কাজে সবার সহযোগিতা চাই।

RCC-Mayor-Photo

লিটন আরও বলেন, রাজশাহীতে শিল্প কলকারখানা নেই। এখানে স্বাস্থ্যসেবা ও শিক্ষা নিয়ে রাজশাহীর মানুষ বেঁচে আছে। এই দুইটি দিক আরও উন্নত করা হবে।

রাজশাহীর পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজার ফরিদ মো. শামীমের পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন পপুলার গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ডা. মোস্তাফিজুর রহমান ও ওয়ান ফার্মা কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান।

এসময় আরও উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, সাবেক কাউন্সিলর শাহ আলমগীর, রাজপাড়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ
আনসারুল ইসলাম খিচ্চু প্রমুখ।

পরে ফিতা কেটে ও মাটি কেটে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এএইচএম খায়রুজ্জামান লিটন।

ফেরদৌস/এমএএস/জেআইএম