ছাত্রদল নেতাকে পিটিয়ে পুলিশে সোপর্দ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৮:৫০ এএম, ০৫ ডিসেম্বর ২০১৮

ফেনীতে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতারে ধরপাকড় অভিযান চালাচ্ছে পুলিশ। সোমবার রাত ও মঙ্গলবার জেলার বিভিন্ন স্থান থেকে বেশ কয়েকজন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। এছাড়া জেলা ছাত্রদলের এক শীর্ষ নেতাকে পিটিয়ে পুলিশে সোপর্দ করেছে ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মীরা।

জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাঈন উদ্দিন রিমন অভিযোগ করেন, মঙ্গলবার রাতে শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের পুরাতন পুলিশ কোয়ার্টার এলাকায় ছাত্রদল নেতা দুলালকে বাসা থেকে তুলে নেয় যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীরা। পরে তাকে শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের ফেনী টাওয়ার সংলগ্ন স্থানে নিয়ে বেধড়ক মারধর করে। পরিবার ও দলীয় নেতাকর্মীরা পুলিশ ও গণমাধ্যম কর্মীদের খবর দেয়। এক পর্যায়ে ঘটনাস্থলে গেলে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

পুলিশ জানিয়েছে, প্রাথমিক চিকিৎসা শেষে তাকে থানা হাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে নাশকতার ৫টি মামলা রয়েছে।

অপরদিকে পুলিশ সূত্র জানায়, সোমবার রাতে বালিগাঁও ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আফসারুল কবির পাটোয়ারিকে (৩৫) সোমবার রাতে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে নাশকতা, পুলিশের ওপর হামলা, সন্ত্রাসসহ ১০টি মামলা রয়েছে। একইদিন রাতে ছনুয়া ইউনিয়ন ছাত্রদল নেতা সাইফুল ইসলাম শাহীনকে (২৪) সদর উপজেলার দক্ষিণ চনুয়া গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

এছাড়া দাগনভূঞা উপজেলার চন্ডিপুর এলাকার মোমিনুল হকের ছেলে আবুল হাসান, হাসানগনিপুর গ্রামের আবদুর রশিদের ছেলে বাবুল হোসেন, একই এলাকার আবদুল মান্নানের ছেলে মাওলানা শহীদ উল্লাহ, উত্তর চাঁদপুর গ্রামের সাহাব উদ্দিন, মাতুভূঞা ইউনিয়নের মমারিজপুর গ্রামের ছাত্রদল নেতা জাহেদুল আবেদীন সাগরকেও গ্রেফতার করেছে পুলিশ।

ফেনী মডেল থানার ওসি মো. আবুল কালাম আজাদ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার গ্রেফতাদের আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হবে।

রাশেদুল হাসান/এফএ/জেআইএম