ফুল দেয়া নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীর মারামারি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৪:০৪ পিএম, ১০ জানুয়ারি ২০১৯

বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বরিশালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের সময় সামনে থাকাকে কেন্দ্র করে ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নগরীর সদর রোডের সোহেল চত্বরের আওয়ামী লীগ কার্যালয়ে সামনে সংরক্ষিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের সময় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ। এরপর ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুসসহ যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, শ্রমিক লীগ এবং বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

barishal--Chhatra-League-(2)

এরপর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আ. রাজ্জাকের নেতৃত্বে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে আসেন বরিশাল জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় পুষ্পস্তবক সামনে থেকে ধরাকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব হোসেন ও সহ-সভাপতি সাইফুল সেরনিয়াবাতের মধ্যে কথা কাটাকাটি ও ধাক্কাধাক্কি হয়। পরে দুই নেতার সহযোগীরা এগিয়ে এলে মারামারি লেগে যায়। এ সময় ছাত্রলীগ নেতা সাইফুল সেরনিয়াবাতকে বেধড়ক মারধর করা হয়। পরে সিনিয়র নেতারা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আ. রাজ্জাক বলেন, ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর আমি সেখান থেকে চলে আসি। পরে শুনেছি, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কয়েকজন মারামারি করেছে।

সাইফ আমীন/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :