নদীর ঘূর্ণিপাকে পড়ে দুই বন্ধুর করুণ মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৯:৪৩ পিএম, ১৪ জুন ২০১৯
ফাইল ছবি

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে শহরের অদূরে পাটোয়ারী পাড়া চেতরা বটেরতল এলাকায় খড়খড়িয়া নদীতে এ ঘটনাটি ঘটেছে।

এরা হলো, সৈয়দপুর পৌরসভা এলাকার কাজীরহাট পশ্চিমপাড়া রিকশাচালক মো. বাদলের ছেলে মো. মেরাজ (১৩) ও কাজীরহাট দক্ষিণপাড়ার আবেদ আলীর ছেলে মো. কোবরান আলী (১১)।

স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ঘটনার দিন দুপুরে এলাকার ৫/৬ জন এক সঙ্গে বাড়ির অদূরের খড়খড়িয়া নদীতে গোসল করতে যায়। এক পর্যায়ে মো. মেরাজ ও মো. কোরবান নদীর ঘূর্ণিপাকের মধ্যে পড়ে যায়। এ সময় তাদের সঙ্গে বন্ধুরা চিৎকার শুরু করে। পরবর্তীতে তারা নদী থেকে উঠে এসে আশপাশের লোকজনকে ঘটনাটি জানায়। পরে আশপাশের লোকজন দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাদের মরদেহ উদ্ধার করে।

মেরাজ ও কোরবান বাড়ির পাশের কাজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম ও প্রথম শ্রেণির ছাত্র ছিল। দুই বন্ধুর মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া এসে এসেছে।

সৈয়দপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা পানিতে ডুবে দুই বন্ধুর মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে।

জাহিদ/এমএএস/পিআর

আপনার মতামত লিখুন :