খসে পড়ল বিদ্যালয়ের ছাদের পলেস্তরা, ৪ শিক্ষার্থী আহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৬:৩৭ পিএম, ১৭ জুন ২০১৯

বরিশাল নগরীর উদয়ন মাধ্যমিক বিদ্যালয় ভবনের ছাদের পলেস্তরা খসে পড়ে চার শিক্ষার্থী আহত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে বিদ্যালয়ের দোতলার একটি শ্রেণিকক্ষে ড্রইং ক্লাস চলাকালে এ ঘটনা ঘটে।

পরে আহত শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় পাঠানো হয়েছে। এ ঘটনায় বিদ্যালয়ের অভিভাবকেরা ক্ষোভ প্রকাশ করেছেন। আহতরা হলো, বিদ্যালয়ের অষ্টম শ্রেণির নেপচুন শাখার শিক্ষার্থী মো. সিয়াম, মো. মোরসলিন, অর্ক ও তুর্য।

আহত শিক্ষার্থীরা জানায়, দোতলার একটি কক্ষে অষ্টম শ্রেণির নেপচুন শাখার ড্রইং ক্লাস চলছিল। এ সময় হঠাৎ ছাদের পলেস্তারা খসে চার শিক্ষার্থীর গায়ে পড়ে। এতে তারা আহত হয়। পরে শিক্ষকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় চলে যেতে বলেন।

শিক্ষার্থীদের অভিভাবকেরা জানান, দীর্ঘদিন ধরে বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণিকক্ষের ছাদে বড় বড় ফাটল তৈরি হয়েছে। ভবন নির্মাণের পর আর সংস্কার করা হয়নি। এ কারণে মাঝেমধ্যে পলেস্তরা খসে পড়ে শিক্ষার্থীরা আহত হচ্ছে।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ব্রাদার প্রভাত বলেন, বেলা সাড়ে ১১টার দিকে দোতলার একটি শ্রেণির কক্ষে পলেস্তরা খসে পড়ে। তবে এতে কোনো শিক্ষার্থী আহত হয়নি। শিগগিরই বিদ্যালয়ের কক্ষগুলোর সংস্কারের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আবেদন করা হবে।

সাইফ আমীন/এএম/এমএস

আপনার মতামত লিখুন :