বাকিতে মাল না দেয়ায় দোকানির মুখ ঝলসে দিলো বখাটে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ১৯ জুন ২০১৯

গাজীপুরে বাকিতে মাল না দেয়ায় দোকানির গায়ে গরম পানি ঢেলে দিয়ে ঝলসে দিয়েছে এক বখাটে। মঙ্গলবার সন্ধ্যায় গাজীপুর মহানগরীর গাছা থানাধীন শরীফপুর কোনাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় দোকানদার কামাল হোসেনকে (৩২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তার বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার কৈয়ারচালা গ্রামে।

কামাল হোসেন স্বপরিবারে শরীফপুর কোনাপাড়া এলাকায় বসবাস করে একটি মুদি ও চায়ের দোকান চালিয়ে জীবিকা নির্বাহ করেন।

আহত কামাল হোসেনের স্ত্রী আকলিমা বেগম জানান, শরীফপুর কোনাপাড়া এলাকার মিজানুর রহমান মির্জার বখাটে ছেলে মো. মনির হোসেন (৩৮) তার স্বামীর দোকান থেকে বিভিন্ন সময় বাকিতে চা, সিগারেটসহ বিভিন্ন মালামাল নিতো। কিন্তু বাকির টাকা চাইলে দেই দিচ্ছি করে ঘোরাতে থাকে।

বুধবার বিকেলে মনির হোসেন দোকানে এসে ফের বাকিতে মাল চায়। এসময় বাকিতে মাল দিতে অস্বীকার করায় মনির হোসেন ক্ষুব্ধ হয়ে তার স্বামীকে গালিগালাজ করে এবং বেধড়ক মারধর করতে থাকে। এক পর্যায়ে দোকান থেকে চায়ের গরম কেটলি নিয়ে কামাল হোসেনের মাথায় গরম পানি ঢেলে দেয় মনির হোসেন। পরে স্থানীয়রা কামাল হোসেনকে উদ্ধার করে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

তিনি আরও অভিযোগ করেন তার স্বামীকে মারধরের সময় মনির হোসেন দোকানের ক্যাশ বাক্স থেকে নগদ ৫০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে যায়। মামলা না করারও হুমকি দেয়া হয়। এ ঘটনায় গাছা থানায় অভিযোগ দেয়া হয়েছে।

আমিনুল ইসলাম/এমএএস/এমএস

আপনার মতামত লিখুন :