৫ লাখ টাকা হলেই ফের রঙ ছড়াবে আবীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০১:৩৭ পিএম, ০৩ জুলাই ২০১৯

আবীরের বয়স এখন ৪ বছর ৩ মাস। এই বয়সে যখন তার গুটি গুটি পায়ে বাড়িজুড়ে ছোটাছুটি করা কথা তখন ভাগ্যের নির্মম পরিহাসে লিউফোমিয়া ব্লাড ক্যান্সার আক্রান্ত আবীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে বাঁচা-মরার লড়াই করছে।

আবীর দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৩নং শতগ্রাম ইউনিয়নের রাঙ্গালী পাড়া গ্রামের সাইফুল ইসলাম (৩৭) ও আমিনা খাতুন (৩১) দম্পতির একমাত্র সন্তান।

ডাক্তারের রিপোর্ট অনুযায়ী আবীর ব্লাড ক্যান্সারে আক্রান্ত। সে এখন প্রফেসর ডা. আনোয়ারুল ইসলামের তত্ত্বাবধানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডি ব্লক-৩ এর তৃতীয় তলায় ২৫নং বেডে চিকিৎসাধীন। তাকে গত ২২ জুন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝাড়বাড়ী পরিবেশ উন্নয়ন পরিষদের আহ্বায়ক শেখ মো. জাকির হোসেন জানান, চিকিৎসক জানিয়েছেন ক্যান্সার প্রাথমিক স্টেজে ধরা পড়েছে। তাই চিকিৎসা দিয়ে আবীরকে সুস্থ করে তোলা সম্ভব। আর এজন্য প্রয়োজন ৫ থেকে ৬ লাখ টাকা। কিন্তু আবীরের বাবা কৃষি শ্রমিক সাইফুল ইসলামের পক্ষে এই পরিমাণ টাকা জোগাড় করা কোনোভাবেই সম্ভব নয়। এ অবস্থায় আবীরের পরিবার সমাজের বিত্তবান ও হৃদয়বান মানুষের কাছে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন।

যারা আবীরের চিকিৎসায় সহায়তা করতে চান তারা আবীরের মামা মিজানুর রহমানের সঙ্গে ০১৭৭১-৩৯৭৫৩৫ নম্বরে যোগাযোগ করতে পারবেন।

এমদাদুল হক মিলন/এফএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]