সাতক্ষীরায় যুবককে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ২২ জুলাই ২০১৯

সাতক্ষীরার তালা উপজেলার মুড়াগাছা এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে খালেক সরদার (২৬) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত খালেক সরদার মুড়াগাছা গ্রামের আবু সাঈদ সরদারের ছেলে।

নিহতের ফুফা সামাদ সরদার বলেন, উপজেলার মুড়াগাছা গ্রামের ধোনা সরদারের সঙ্গে সাইদ সরদারের বাড়ি থেকে বের হওয়ার রাস্তা তৈরি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

এর জের ধরে সোমবার সকালে ধোনা সরদারের ছেলে রহমত সরদার, স্ত্রী ইছামতী, দুই মেয়ে নুরি বেগম ও শরবানু বেগম এবং পুত্রবধূ হালিমা বেগম লোহার রড-শাবল দিয়ে সাইদ সরদারের ছেলে খালেক সরদারকে বেধড়ক মারপিট করে। এ সময় খালেককে উদ্ধার করতে গিয়ে চাচা রাজ্জাক সরদার মারপিটের শিকার হন।

তিনি আরও বলেন, হামলায় গুরুতর আহত খালেক ও রাজ্জাককে উদ্ধার করে তালা হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে মারাত্মক আহত খালেককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান।

এ বিষয়ে তালা থানা পুলিশের ওসি মেহেদী রাসেল জাগো নিউজকে বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশী খালেক সরদারকে শাবল দিয়ে মাথায় আঘাত করা হয়। এ সময় আহত হয় কয়েকজন। গুরুতর খালেক সরদারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান। এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। বাড়ি ছেড়ে পালিয়ে গেছে হামলাকারীরা। তবে পুলিশ হামলাকারীদের গ্রেফতারে অভিযান শুরু করেছে।

আকরামুল ইসলাম/এএম/এমকেএইচ

আপনার মতামত লিখুন :