রূপগঞ্জে পিকআপ-নসিমন সংঘর্ষে নিহত ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০১:২৯ এএম, ২৪ জুলাই ২০১৯

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে দ্রুতগামী পিকআপের সঙ্গে যাত্রীবাহী সেলু মেশিন চালিত নসিমের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও আট জন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কর্ণগোপ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরিশাল জেলার পিরোজপুর থানার কাউখালী এলাকার রাব্বি মিয়া (২২), একই এলাকার জাহাঙ্গীর (৩৬) ও শাহাবুদ্দিন (৩৩)। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক শাহজাহান জানান, একটি সেলু মেশিন চালিত নসিমন যাচ্ছিল কাঁচপুর এলাকা থেকে নরসিংদীর দিকে। আর আরেকটি যাত্রী বোঝাই পিকআপ যাচ্ছিল পাঁচদোনা থেকে নারায়ণগঞ্জ সদর এলাকার দিকে। রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের কর্ণগোপ এলাকায় পৌঁছানোমাত্রই দ্রুতগামী পিকআপ ভ্যানের সঙ্গে যাত্রীবাহী সেলু মেশিন চালিত নসিমের মুখোমুখী সংঘর্ষ লাগে।

এতে ঘটনাস্থলেই ওই তিনজন নিহত হন। আহত হন আরো আটজন। আহতদের প্রথমে ইউএসবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

হতাহতদের পারিবারিক সূত্র জানায়, নিহত ও আহতরা সকলেই বিভিন্ন ব্যবসা ও চাকরিজীবী। ছুটি নিয়ে নারায়ণগঞ্জ থেকে পাঁচদোনা ড্রিম হলিডে পার্কে বেড়াতে যায়। রাতে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন।

মীর আব্দুল আলীম/এমআরএম

আপনার মতামত লিখুন :