১৯ লাখ টাকাসহ ধরা খেলেন মাদক সম্রাটের স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ১২:০৮ পিএম, ০৬ আগস্ট ২০১৯

একাধিক মাদক মামলার আসামি এবং প্রায় এক ডজন পত্রিকার সাংবাদিক পরিচয়দানকারী নড়াইলের আলোচিত মাদক সম্রাট উজ্জ্বল রায়ের আস্তানায় অভিযান চালিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার (৫ আগস্ট) রাত সাড়ে ৯টা হতে সাড়ে ১১টা পর্যন্ত জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) মুহাম্মদ আল-আমিনের নেতৃত্বে দুই ঘণ্টাব্যাপী এই অভিযান পরিচালিত হয়।

অভিযানকালে ওই আস্তানায় বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা ১৮ লাখ ৭০ হাজার ৪৬৩ টাকা, প্রায় দুইশ গ্রাম গাঁজাসহ খাওয়ার সরঞ্জাম, ১২টি ফেনসিডিলের খালি বোতল, ১৭ প্যাকেজ সিগারেটসহ অন্যান্য উপকরণ উদ্ধার করা হয়।

এ সময় উজ্জ্বল রায়কে পাওয়া না গেলেও তার দ্বিতীয় স্ত্রী দীপালি রায়কে আটক করা হয়। উজ্জ্বল রায়ের বিরুদ্ধে নড়াইল, যশোরসহ বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।

পুলিশ জানিয়েছে মাদকের কারবার নির্বিঘ্নে চালিয়ে যেতে উজ্জ্বল রায় যশোর, খুলনা ও ঢাকা হতে প্রকাশিত ডজন খানেক অখ্যাত পত্রিকা ও বেশ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক বলে দাবি করতেন।

এদিকে উজ্জ্বল রায়ের বাড়িতে অভিযানের খবরে নড়াইলে কর্মরত সাংবাদিকদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। তারা অনতিবিলম্বে মাদক সম্রাট উজ্জ্বল রায়কে গ্রেফতারের দাবি জানিয়েছেন।

হাফিজুল নিলু/এমএমজেড/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]