যমুনায় বিয়ের নৌকা ডুবে নারীর মৃত্যু, পুলিশ সদস্যসহ নিখোঁজ ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৩:১০ পিএম, ১৪ আগস্ট ২০১৯
ফাইল ছবি

সিরাজগঞ্জের কাজিপুরে যমুনা নদীতে বরযাত্রীবাহী নৌকা ডুবে রেনু বেগম (৬০) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহত নারীর স্বামী ও এক পুলিশ সদস্য নিখোঁজ রয়েছেন। এছাড়াও আহত অবস্থায় ছয়জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার দুপুরের দিকে উপজেলার মনসুর নগর ইউনিয়নের সিন্নার চর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রেনু বেগম জামালপুর জেলার সরিষবাড়ি উপজেলার জামুরিয়া গ্রামের জাভেদ আলী তরফদারের স্ত্রী।

নিখোঁজরা হলেন নিহতের স্বামী জাভেদ আলী তরফদার (৬৫) ও একই এলাকার দুদু সেখের ছেলে পুলিশ সদস্য বেলাল হোসেন (৩২)। তিনি ময়মনসিংহ বিভাগের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) অফিসে কর্মরত।

southeast

কাজিপুর উপজেলার মনসুর নগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জানান, জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার জামুরিয়া এলাকা থেকে বরযাত্রীবাহী একটি নৌকা কাজিপুর উপজেলার চর খাসরাজবাড়ি ইউনিয়নের বিশুড়িগাছা যাচ্ছিল। নৌকাটি সিন্না এলাকায় পৌঁছলে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় কারণে যমুনার প্রবল স্রোতের তোড়ে ডুবে যায়। নৌকাডুবির সঙ্গে সঙ্গে বিভিন্ন এলাকা থেকে নৌকা এসে যাত্রীদের উদ্ধার করে। এ সময় ছয়জনকে আহত অবস্থায় উদ্ধার করে সরিষাবাড়ি হাসপাতালে পাঠানো হলেও ঘটনাস্থলেই রেনু বেগমের মৃত্যু হয়। এছাড়াও আরও বেশ কয়েজন নিখোঁজ রয়েছেন বলে জানান উদ্ধার হওয়া বরযাত্রীরা।

কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার মো. জাহিদ হাসান সিদ্দিকী জানান, একটি ছোট নৌকায় ৩০ জন বরযাত্রী নিয়ে জামালপুর জেলার সরিষাবাড়ি থেকে উপজেলার চর খাসরাজবাড়ি ইউনিয়নের বিশুড়িগাছায় আসছিল। সিন্না এলাকায় এলে নৌকাটি ডুবে যায়। এতে ঘটনাস্থলে রেনু বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে। পুলিশ সদস্যসহ দুজন নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যদের অভিযান চলছে।

ইউসুফ দেওয়ান রাজু/এমবিআর/এমএস

আপনার মতামত লিখুন :