অবশেষে ধরা পড়ল দুর্ধর্ষ এরশাদ ডাকাত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৮:৪৭ এএম, ১৮ আগস্ট ২০১৯

হবিগঞ্জের মাধবপুর উপজেলার দুর্ধর্ষ ডাকাত ও টিপু হত্যার মূলহোতা মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি এরশাদ আলীকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। মাধবপুর থানা পুলিশের ওসি কেএম আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার রাতে মাধবপুর থানার ওসি কেএম আজমিরুজ্জামানের নেতৃত্বে এসআই কামাল হোসেনসহ একদল পুলিশ সিলেট শহরের আখালিয়া এলাকায় অভিযান চালিয়ে এরশাদ ডাকাতকে গ্রেফতার করে।

এরশাদ উপজেলার আদাঐর ইউনিয়নের হালোয়াপাড়া গ্রামের মৃত নায়েব আলীর ছেলে। তার বিরুব্ধে মাধবপুরসহ বিভিন্ন থানায় অসংখ্য ডাকাতি, চুরি, দস্যুতা ও খুনের মামলা রয়েছে।

২০১১ সালে উপজেলার মনতলা মেরাশানি গ্রামে তৎকালীন সিনিয়র সহকারী সচিব আশরাফুল রহমান নোমান ও সিনিয়র সহকারী সচিব ইমরুল মহসিনের বাড়িতে ডাকাতি করতে গিয়ে তাদের ভাই টিপুকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় দায়ের করা মামলায় বিচারক এরশাদকে মৃত্যুদণ্ড দেন। এরপর থেকেই এরশাদ আত্মগোপনে চলে যান।

গোপন সূত্রে খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ সিলেট থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এরশাদ ডাকাতের গ্রেফতারের খবরে মাধবপুরে সাধারণ মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে। তাকে একনজর দেখতে থানায় ভিড় করছে উৎসুক জনতা।

এখলাছুর রহমান খোকন/এফএ/এমএস