সহপাঠির ধর্ষণে মাদরাসাছাত্রীর সন্তান প্রসব

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ১০:০৩ পিএম, ০৭ নভেম্বর ২০১৯
ফাইল ছবি

রাজশাহীতে সহপাঠির ধর্ষণে অন্তঃসত্ত্বা এক কিশোরী ছেলে সন্তান প্রসব করেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কিশোরপুর গ্রামের নিজ বাড়িতে ওই কিশোরী সন্তান প্রসব করে। খবর পেয়ে মা ও শিশুকে উদ্ধার করে স্বাস্থ্য কেন্দ্রে নিয়েছে পুলিশ।

ঘটনার পর ধর্ষক সজীব আহমেদ বাড়ি ছেড়ে পালিয়েছে। সজীব একই গ্রামের আবু সাইদের ছেলে। ওই কিশোরী ও সজীব উপজেলার শ্রীধরপুর দাখিল মাদরাসার নবম শ্রেণির শিক্ষার্থী। দুর্গাপুর স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎধীন ওই কিশোরী জানান, নোট নিতে সহপাঠি সজীবের বাড়িতে গিয়েছিলো সে। ফাঁকা বাড়িতে তাকে ধর্ষণ করে সজীব। লোকলজ্জায় প্রথমে বিষয়টি পরিবারকে জানায়নি সে। পরে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে টের পায় পরিবার।

দুর্গাপুর থানা পুলিশের ওসি খুরশীদা বানু কনা জানান, দুপুর ২টার দিকে ওই কিশোরী নিজ বাড়িতে পুত্র সন্তান প্রসব করে। খবর পেয়ে পুলিশ অসুস্থ ওই কিশোরী ও তার সন্তানকে উদ্ধার করে হাসপাতালে নেয়। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত সজিব। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান ওসি।

ফেরদৌস/এমএএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]