ঘরের চালে লাউ কাটতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০২:৫১ পিএম, ২৬ নভেম্বর ২০১৯

মাদারীপুরের রাজৈরে ঘরের চালে লাউ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রুবাই খান (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৬ নভেম্বর) বেলা ১১টা দিকে রাজৈর পৌর এলাকার পশ্চিম রাজৈর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রুবাই খান একই এলাকার শওকত খানের এক মাত্র ছেলে ও স্থানীয় সরকারি রাজৈর গোপালগঞ্জ কেজেএস হাইস্কুলের নবম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, বেলা ১১টার দিকে রুবাই ঘরের চালে লাউ কাটতে যায়। এ সময় ঘরের সামান্য ওপর দিয়ে যাওয়া পল্লী বিদ্যুতের খোলা তার আকস্মিক রুবায়ের গলায় জড়িয়ে যায়। এতে সে আটকে দাঁড়িয়ে থাকে। প্রতিবেশীরা এ অবস্থা দেখতে পেয়ে লাঠিসোটা দিয়ে বিদ্যুতের তার ছিঁড়ে ফেলেন। এতে রুবাই ঘরের চালের ওপর থেকে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

রাজৈর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মিঠুন বিশ্বাস জানান, হাসপাতালে আনার আগেই রুবাই মারা গেছে।

এদিকে একমাত্র ছেলেকে হারিয়ে পাগলপ্রায় রুবাইয়ের বাবা-মা। কেউ তাদের কান্না থামাতে পারছে না।

রাজৈর থানা পুলিশের ওসি (তদন্ত) এমদাদুল হক জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কারও কোনো অভিযোগ না থাকায় প্রশাসনের অনুমতি নিয়ে ময়নাতদন্ত ছাড়াই রুবাইয়ের মরদেহ দাফন করা হয়েছে।

এ কে এম নাসিরুল হক/আরএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]