স্কুলছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৬:০৬ পিএম, ২৬ নভেম্বর ২০১৯

সাতক্ষীরায় ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের দৃশ্য ভিডিও করার অভিযোগে দুজনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার সকালে শহরের পলাশপোল এলাকা থেকে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা তাদের আটক করে। এ সময় ওই স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়।

আটকরা হলেন সাতক্ষীরার তালা উপজেলার জালালপুর গ্রামের হাফিজুল মোড়লের ছেলে হোসাইন মোড়ল (১৮) ও একই উপজেলার জেঠুয়া গ্রামের মৃত আনছার আলী গাজীর ছেলে আকবর আলী গাজী (৩৮)।

মঙ্গলবার বিকেলে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক লে. বি এন এম মাহমুদুর রহমান এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

তিনি জানান, কথিত প্রেমিক হোসাইন মোড়ল ও তার সহযোগী আকবর গাজী মঙ্গলবার সকালে ওই ছাত্রীকে নিয়ে শহরের অদূরে মন্টু সাহেবের বাগানবাড়িতে বেড়াতে যায়। সেখান থেকে তাকে ফুঁসলিয়ে শহরের বাস টার্মিনাল সংলগ্ন হাসান আবাসিক হোটেলের একটি কক্ষে নিয়ে যাওয়া হয়। সেখানে কথিত প্রেমিক হোসাইন মোড়ল প্রথমে তাকে ধর্ষণ করে। এ সময় আকবর গাজী তার ট্যাবে ধর্ষণের ভিডিও ধারণ করে। পরে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে সেও (আকবর গাজী) তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

খবর পেয়ে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি দল শহরের পলাশপোল এলাকায় অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার এবং ধর্ষক হোসাইন মোড়ল ও আকবর গাজীকে আটক করে। এ সময় ভিডিও ধারণে ব্যবহৃত ট্যাবটিও জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তরের প্রস্তুতি চলছে।

আকরামুল ইসলাম/এমবিআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]