কর্মকর্তার মাথায় আঘাত করে গ্রামীণ ব্যাংকের টাকা লুট

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শ্রীপুর (গাজীপুর)
প্রকাশিত: ০৯:২৩ পিএম, ২৭ জানুয়ারি ২০২০

গাজীপুরের শ্রীপুর উপজেলায় গ্রামীণ ব্যাংকের কর্মকর্তার ওপর হামলা চালিয়ে অর্ধলাখ টাকা লুট করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। এ সময় ছিনতাইকারীদের হামলায় গুরুতর আহত হয়েছেন গ্রামীণ ব্যাংকের মাওনা শাখার দ্বিতীয় কর্মকর্তা আব্দুল মান্নান।

আহত অবস্থায় আব্দুল মান্নানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (২৭ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে।

গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপক সাবিনা ইসলাম বলেন, সকাল সাড়ে ১০টার দিকে ব্যাংকের সমিতির সদস্যদের কাছ থেকে টাকা সংগ্রহ করে মোটরসাইকেলযোগে গ্রামীণ ব্যাংকের শ্রীপুরের মাওনা শাখায় ফিরছিলেন আব্দুল মান্নান। দক্ষিণ বারতোপা এলাকায় পৌঁছালে কয়েকজন ছিনতাইকারী ওই ব্যাংক কর্মকর্তাকে থামতে বলে।

এ সময় মোটরসাইকেলের গতি কমালে কিছু বুঝে ওঠার আগেই পেছন থেকে ব্যাংক কর্মকর্তা আব্দুল মান্নানের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ছিনতাইকারীরা। এতে তার মাথায় গভীর ক্ষত হয়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক।

সাবিনা ইসলাম আরও বলেন, ছিনতাইকৃত টাকার পরিমাণ ৬০-৭০ হাজার টাকা হবে। আব্দুল মান্নানের বাড়ি ঢাকার ধামরাই এলাকায়। তিনি এই শাখায় গত বছরের জুলাইয়ে যোগদান করেছেন। ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে পরামর্শ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গ্রামীণ ব্যাংকের টাকা ছিনতাইয়ের ঘটনা থানায় জানানো হয়নি বলে জানিয়েছেন শ্রীপুর থানা পুলিশের ওসি মো. লিয়াকত আলী।

শিহাব খান/এএম/জেআইএম