শাহজাদপুরে সরকার ট্রাভেলসের ধাক্কায় বাবা-মা ও মেয়ের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৯:৩১ পিএম, ০২ জুন ২০২০

বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সরিষাকোল কবরস্থান এলাকায় সরকার ট্রাভেলস ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী ও শিশু কন্যা নিহত হয়েছেন। এ ঘটনায় দুইজন আহত হয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যায় (২ জুন) শাহজাদপুর উপজেলার সরিষাকোল কবরস্থান এলাকায় এ সংঘর্ষের ঘটে।

নিহতরা হলেন, উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের বাদলবাড়ী গ্রামের আন্না রাণী সূত্রধর (৩৫), তার স্বামী কাঞ্ছু সূত্রধর (৪০) ও তাদের শিশুকন্যা সিমা সূত্রধর (৭)। এ ঘটনায় নিহত কাঞ্ছু সূত্রধরের ছেলে শুভ সূত্রধর (১৬) ও অটো-ভ্যানচালক আহত হয়।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে কাঞ্ছু সূত্রধর তার স্ত্রী আন্না রাণী সূত্রধর তাদের পুত্র শুভ ও কন্যা সিমাকে নিয়ে আত্মীয়ের বাড়ি পার্শ্ববর্তী উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ির গোপালের বাড়িতে একটি সামাজিক অনুষ্ঠানে যায়।

অনুষ্ঠান শেষে বিকেলে বালসাবাড়ি বাসস্ট্যান্ড থেকে একটি অটো-ভ্যানযোগে বগুড়া-নগরবাড়ী মহাসড়ক দিয়ে তাদের বাড়ি শাহজাদপুর ফিরছিলেন। অটোভ্যানটি উপজেলার সরিষাকোল কবরস্থান সংলগ্ন স্থানে পৌঁছলে বিপরীত দিক পাবনা থেকে আসা ঢাকাগামী সরকার ট্রাভেলস নামের দূরপাল্লার একটি যাত্রীবাহী বাস সজোরে ওই অটো-ভ্যানে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই আন্না রাণী সূত্রধর নিহত হন। এ সময় আশঙ্কাজনক অবস্থায় এলাকাবাসী কাঞ্ছু সূত্রধর (৪০), সিমা সূত্রধর (৭) ও শুভ সূত্রধরকে (১৬) উদ্ধার করে প্রথমে স্থানীয় পিপিডি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের শারিরীক অবস্থার চরম অবনতি ঘটলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক কাঞ্ছু সূত্রধর ও তার শিশুকন্যা সিমা সূত্রধরকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় প্রাণে বেঁচে যাওয়া শুভ সূত্রধর ও ভ্যানচালককে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। পরবর্তীতে নিহত ৩ জনের মরদেহ তাদের নিজ বাড়ি উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের বাদলবাড়ী গ্রামে নিয়ে গেলে আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর আহাজারিতে এলাকার বাতাস ভারী হয়ে ওঠে।

ইউসুফ দেওয়ান রাজু/এমএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]