ঈদের দিন বাসের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৬:২৯ পিএম, ০১ আগস্ট ২০২০

বাগেরহাটের ফকিরহাট উপজেলার খাজুরা এলাকায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

তারা হলেন, বাগেরহাটের কচুয়া উপজেলার ধোপাখালী গ্রামের আবুল হাসানের ছেলে রুহুল আমিন (২৮) ও চিতলমারী উপজেলার চৌদ্দহাজারী গ্রামের মুজিবর (২৯)।

শনিবার দুপুর ১টায় খুলনা-মোংলা মহাসড়কের খাজুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বাসচালককে গ্রেফতার করেছে। দুর্ঘটনার পর ওই মহাসড়কে প্রায় আধাঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

Bagerhat

পরে বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করেন। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, খুলনা থেকে বাগেরহাটের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক আসা অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী রাস্তার উপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। বাসটির চালককে গ্রেফতার করা হয়েছে।

দুর্ঘটনার পর খুলনা-মোংলা মহাসড়কে কিছু সময়ে জন্য যানজটের সৃষ্টি হয়। পরে অতিরিক্ত পুলিশ দিয়ে যানজট নিয়ন্ত্রণ করা হয়েছে। এখন যানচলাচল স্বাভাবিক রয়েছে। মোটরসাইকেল আরোহীরা বাগেরহাট থেকে খুলনায় যাচ্ছিলেন।

বাবু/এমএএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]