শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ফেরি চালু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সীগঞ্জ
প্রকাশিত: ০৭:৪০ পিএম, ০১ আগস্ট ২০২০
ফাইল ছবি

মুন্সীগঞ্জের শিমুলিয়া ফেরিঘাট পরিদর্শন করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এবং তিনি সীমিত আকারে ফেরি চলাচলের পরামর্শ প্রদান করেন।

শনিবার বিকেল ৪টার দিকে তিনি শিমুলিয়া ঘাট এলাকায় এসে সার্বিক পরিস্থিতি পরিদর্শন করেন এবং তিনি শিমুলিয়া-কাঠালবাড়ি নৌরুটে পরীক্ষামূলকভাবে পণ্যবাহী পরিবহন পারাপারের জন্য ফেরি চলাচল করার পরামর্শ দেন। পরবর্তীতে বিকেল ৬টা থেকে সীমিত আকারে ফেরি চলাচল শুরু করা হয়।

এসময় প্রতিমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন, নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন চৌধুরী, পদ্মা সেতু প্রকল্প পরিচালক, বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমোডর গোলাম কাদের, বিআইডব্লিউটিসির চেয়ারম্যান শাহজাহান মিয়া প্রমুখ।

উল্লেখ্য, শুক্রবার বেলা ২টায় শিমুলিয়া সংলগ্ন কুমারভোগ এলাকায় পদ্মা সেতুর কনকস্ট্রাকশন ইয়ার্ডে ভাঙন শুরু হয়। এতে ফেরি ঘাট আবার ভাঙনের কবলে পড়তে পারে এমন আশঙ্কায় ওইদিন রাত ৮টা থেকে সকল ফেরি চলাচল বন্ধ করে দেয় বিআইডডব্লিউটিসি কর্তৃপক্ষ।

ভবতোষ চৌধুরী নুপুর/এমএএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]