ট্রেন-ট্রাকের সংঘর্ষ, লাফিয়ে প্রাণে বাঁচলেন চালক-হেলপার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৭:১১ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২০
বুড়িমারীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষ

বুড়িমারী রেলস্টেশন থেকে ছেড়ে যাওয়া লালমনিরহাটগামী কমিউটার ট্রেনের সঙ্গে একটি পাথরবোঝাই ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ট্রেনের চালক জহুরুল ইসলামসহ ১০ যাত্রী আহত হয়েছেন। শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে লালমনিরহাটের বুড়িমারী স্টেশনের ঘুন্টি নামক এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, দুপুর ১২টার দিকে বুড়িমারী স্টেশন থেকে ছেড়ে আসা কমিউটার ট্রেনটি যাত্রী নিয়ে লালমনিরহাট যাচ্ছিল। স্টেশন থেকে ৭০০ মিটার দূরে ঘুন্টি এলাকায় পৌঁছালে একটি পাথরবোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে ট্রেনের। এতে ট্রেন এবং ট্রাক দুমড়ে-মুচড়ে যায়। এর আগেই চালক ও হেলপার ট্রাক রেখে লাফিয়ে পড়ে নিজেদের জীবন রক্ষা করেন। কিন্তু ট্রেনের চালক জহুরুল ইসলামসহ ট্রেনের ১০ যাত্রী আহত হয়।

বুড়িমারী স্টেশন মাস্টার মোকছেদ আলী জানান, দুর্ঘটনার কারণে ট্রেনের সামনের অংশের কিছুটা ক্ষতি হয়েছে। যার কারণে ট্রেন চলাচল সাময়িক বন্ধ ছিল। আধা ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]