হাসপাতালে যাওয়ার পথে প্রাণ গেল মা-মেয়ের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৩:১৮ পিএম, ২৬ অক্টোবর ২০২০

নাটোরের লালপুরে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে মা ও মেয়ে নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন। সোমবার (২৬ অক্টোবর) সকালে নাটোর-পাবনা মহাসড়কের গোধরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনার চাটমোহর উপজেলার আব্দুল মান্নানের স্ত্রী জোস্না বেগম (৫০) ও মেয়ে রোজিনা খাতুন (৩২)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৭টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের গোধড়া এলাকায় পাবনা থেকে রাজশাহীগামী চঞ্চল পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই জোস্না বেগম ও তার মেয়ে রোজিনা খাতুন নিহত হন। আহত হন আরও ১০ জন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

পারিবারিক সূত্র জানায়, মা জোস্না বেগম মেয়ে রোজিনা খাতুনকে সঙ্গে নিয়ে নাটোরের মিশন হাসপাতালে চিকিৎসার জন্য যাচ্ছিলেন। কিন্তু চিকিৎসার পূর্বেই সড়ক দুর্ঘটনায় তাদের জীবন প্রদীপ নিভে গেল।

এ বিষয়ে বনপাড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শফিকুল ইসলাম জানান, আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তাদের কারও অবস্থা গুরুতর নয়।

রেজাউল করিম রেজা/আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]