জানাজায় যাওয়ার পথে আ.লীগ নেতার হাত-পায়ের রগ কেটে ফেলল দুর্বৃত্ত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ২৬ নভেম্বর ২০২০

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের কালিয়া উপজেলার চাচুড়ী ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. লুৎফার রহমান মোল্যাকে (৬৮) কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তার হাত-পায়ের রগ কেটে ফেলা হয়।

আহত অবস্থায় তাকে প্রথমে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

jagonews24

বৃহস্পতিবার সকালে কালিয়া-নড়াইল সড়কের আরাজি বাঁশগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। বর্তমানে লুৎফার রহমান হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বনগ্রামের বাসিন্দা সাবেক চেয়ারম্যান লুৎফার রহমানের সঙ্গে একই গ্রামের মুকুল মোল্যা ও টুটুল মোল্যার দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব ও মামলা চলছিল।

jagonews24

গ্রামটিতে হামলা ও সংঘর্ষের ঘটনা দীর্ঘদিন ধরে লেগেই আছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে লুৎফার রহমান উপজেলার বনগ্রামের নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের জানাজায় যাচ্ছিলেন।

কালিয়া-নড়াইল সড়কের আরাজি বাঁশগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে মুকুল মোল্যা ও টুটুল মোল্যার নেতৃত্বে ২৫-৩০ জনের একদল দুর্বৃত্ত মোটরসাইকেল থামিয়ে তার ওপর হামলা চালায়।

jagonews24

এ সময় তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা চেষ্টা চালানো হয়। পরে তার হাত-পায়ের রগ কেটে ফেলা হয়। আহত অবস্থায় লুৎফার রহমানকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

কালিয়া থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, লুৎফার রহমান মোল্যাকে কুপিয়ে হত্যার চেষ্টা চালানো হয়েছে। পরিস্থিতি এখন শান্ত। ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। এ পর্যন্ত চারজনকে আটক করেছে পুলিশ।

হাফিজুল নিলু/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]