১৭ মামলার আসামি স্বেচ্ছাসেবক দল নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০২:৪২ পিএম, ২৭ নভেম্বর ২০২০

নাশকতা ও সরকারি কাজে বাধা দেয়াসহ ১৭টি মামলার আসামি সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েসকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৭ নভেম্বর) ভোররাতে কামারখন্দ থানা পুলিশের একটি বিশেষ দল ঢাকার মোহাম্মদপুরের একটি বাসা থেকে তাকে গ্রেফতার করে।

কামারখন্দ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতার আব্দুল্লাহ আল কায়েসের বিরুদ্ধে সিরাজগঞ্জের বিভিন্ন স্থানে ঘটে যাওয়া নাশকতা ও সরকারি কাজে বাধা দেয়াসহ ১৭টি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তিনি দীর্ঘদিন পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে ভোররাতে ঢাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েসকে গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে তার নিঃশর্ত মুক্তি দাবি করেছেন সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ ও জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু।

ইউসুফ দেওয়ান রাজু/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]