১৬ মাসের নাতিকে ২২ হাজার টাকায় বিক্রি করলেন দাদা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৯:০৬ পিএম, ২৮ নভেম্বর ২০২০
ফাইল ছবি

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় ২২ হাজার টাকায় বিক্রি হওয়া ১৬ মাসের শিশু সাব্বির হোসেনকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারের পর শিশুটিকে তার মা সোনিয়া খাতুনের কোলে তুলে দিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন পিবিআইয়ের এসআই মো. রায়হান। এ ঘটনায় শিশু ক্রেতা আনোয়ার হোসেন রতনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, ২৩ নভেম্বর শাহজাদপুর উপজেলার কাশিপুর গর্জনা গ্রামে সোনিয়ার বাবার বাড়ি থেকে ডাক্তার দেখানোর কথা বলে সোনিয়ার শ্বশুর মো. শাহিন ২২ হাজার টাকায় নাতিকে বিক্রি করে দেন।

পিবিআইয়ের এসআই মো. রায়হান বলেন, ২২ হাজার টাকায় বিক্রি হওয়া শিশুর মা সোনিয়া খাতুনের দেয়া তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে অভিযান চালিয়ে আতোয়ার হোসেন রতনের বাড়ি থেকে শিশু সাব্বিরকে উদ্ধার করা হয়। পরে শাহজাদপুর থানার মাধ্যমে সোনিয়ার কাছে শিশুটিকে ফিরিয়ে দেয়া হয়। এ ঘটনায় মামলা করা হয়েছে। ঘটনায় জড়িত শিশুটির দাদাকেও গ্রেফতার করা হবে।

ইউসুফ দেওয়ান রাজু/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]