ঘাতক ট্রাক কাড়ল ফুটফুটে সোহানের প্রাণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ১২:৩২ পিএম, ২৯ নভেম্বর ২০২০

সিরাজগঞ্জের শাহজাদপুরে ট্রাকচাপায় সোহান (৪) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় চালকসহ তিনজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

রোববার (২৯ নভেম্বর) সকালে উপজেলার পোরজনা ইউনিয়নের পার-জামিরতা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহান ভাটপাড়া গ্রামের হাসেম আলীর ছেলে।

আটকরা হলেন- ড্রাইভার জেলহক হোসেন, সহকারী ইমরান হোসেন ও আলামিন হোসেন।

স্থানীয়রা জানান, রোববার সকাল সাড়ে ৮টায় শিশু সোহান পার-জামিরতায় রাস্তা পার হচ্ছিল। এ সময় হাবিব এন্টারপ্রাইজের একটি ট্রাক তাকে ধাক্কা দিলে মাটিতে লুটিয়ে পড়ে।

আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায় সোহান। এ ঘটনায় উত্তেজিত জনতা ট্রাকসহ চালককে আটক করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল জানান, আটকদেরসহ ট্রাকটি থানায় নেয়া হয়েছে। শিশু সোহানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

ইউসুফ দেওয়ান রাজু/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]