অবশেষে জামিন পেলেন চাঁন মিয়া

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ২৯ নভেম্বর ২০২০

অবশেষে জামিনে মুক্ত হলেন পুলিশের ভুলে কারাভোগী চাঁন মিয়া (৩৭)। গত বৃহস্পতিবার (২৬ নভেম্বর) এক নারীর করা যৌতুকের মামলায় গ্রেফতার হন লেপ-তোশকের এই ব্যবসায়ী।

তার জামিনের বিষয়টি নিশ্চিত করেন টাঙ্গাইল আদালতের পরিদর্শক তানবীর আহম্মেদ।

জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মধুপুর আমলি আদালতের বিচারক ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রট শামসুল আলম চাঁন মিয়ার জামিন মঞ্জুর করেন।

জামিনের তথ্য নিশ্চিত করলেও তদন্ত ব্যতীত কোনো কথা বলতে রাজি হননি মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল।

এ প্রসঙ্গে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. শাহিনুল ইসলাম বলেন, গত বৃহস্পতিবার যৌতুকের সিআর (নালিশি) মামলায় গ্রেফতার হওয়া চাঁন মিয়াকে জামিন দিয়েছেন আদালত। প্রকৃত আসামি কে এবং এ আসল ঘটনা কী তা জানতে পুলিশ তদন্ত করছে বলেও জানান তিনি।

আদালত সূত্রে জানা যায়, মধুপুর উপজেলার মির্জাবাড়ী ইউনিয়নের ব্রাহ্মণবাড়ী গ্রামের জহুর আলীর ছেলে স্বামী চাঁন মিয়ার বিরুদ্ধে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মধুপুর আমলি আদালতে যৌতুকের মামলা করেন তার স্ত্রী জমিলা বেগম। নামের মিল থাকায় গত বৃহস্পতিবার (২৬ নভেম্বর) উপজেলার কুড়াগাছা ইউনিয়নের কুড়াগাছা গ্রামের জরু শেখের ছেলে ও লেপ-তোশকের ব্যবসায়ী চাঁন মিয়াকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

আরিফ উর রহমান টগর/এসআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]