সিরাজগঞ্জে বিএনপির কেন্দ্রীয় নেতাকে অবাঞ্ছিত ঘোষণা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৬:৩৪ পিএম, ০৩ ডিসেম্বর ২০২০

বিএনপির কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীমকে সিরাজগঞ্জ জেলা বিএনপির সদস্য পদ থেকে অব্যাহতি দেয়ার সুপারিশ করেছে জেলা বিএনপি। একই সঙ্গে তাকে সিরাজগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করেছে বিএনপির ১১টি অঙ্গ সংগঠনের জেলা নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জের ইবি রোডের বিএনপি অফিসের সামনে ১১টি অঙ্গ সংগঠনের জেলা পর্যায়ের নেতৃবৃন্দের এক সমাবেশ থেকে এ ঘোষণা দেয়া হয়।

জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক ও যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু ১১টি অঙ্গ সংগঠনের পক্ষ থেকে সমাবেশে বক্তব্য দেন। তিনি বলেন, আমিরুল ইসলাম খান আলীমের ইন্ধনে আমার ছবিসহ চৌহালী উপজেলা বিএনপির সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক রিয়াজুল ইসলাম রবিউল মন্ডলের ফেসবুক আইডি থেকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু, সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য বেগম রুমানা মাহমুদ এবং বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু সম্পর্কে মানহানিকর পোস্ট দেয়া হয়েছে।

এ ঘটনায় গতকাল বুধবার জেলা বিএনপির জরুরি সভায় রিয়াজুল ইসলাম রবিউল মন্ডলকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পদ থেকে বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে আমিরুল ইসলাম খান আলীমকে জেলা বিএনপির সদস্য পদ থেকে অব্যাহতির সুপারিশ করা হয়েছে। বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও বিক্ষুব্ধ নেতাকর্মীরা আমিরুল ইসলাম খান আলীমকে সিরাজগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করেছেন।

সিরাজগঞ্জ জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশের পরিচালনায় সমাবেশে জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোরাদুজ্জাম মুরাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মিলন হক রনজু, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ, সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান সুমনসহ বিএনপির ১১টি অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউসুফ দেওয়ান রাজু/আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]