কিশোরগঞ্জে নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৪:০২ পিএম, ০৪ ডিসেম্বর ২০২০

কিশোরগঞ্জের কটিয়াদীতে মাতু মিয়া (৬০) নামে এক নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে উপজেলার চাঁন্দপুর ইউনিয়নের নিমুকপুড়ুরা এলাকায় রেললাইনের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মাতু মিয়া উপজেলার চাঁন্দপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মৃত আবদুর রহিমের ছেলে।

পুলিশ জানায়, নিহত মাতু মিয়া চাঁন্দপুর ইউনিয়নের নিমুকপুড়ুরা গ্রামের সেলিম, আব্দুর রহমান, মজিবুর ও জসিমের যৌথ মৎস্য খামারে নৈশপ্রহরী হিসেবে কাজ করতেন। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় মাচু মিয়া মৎস্য খামার পাহারা দিতে আসেন। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। শুক্রবার ভোরে মৎস্য খামারের কাছে রেললাইনের পাশে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

কটিয়াদী মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম বলেন, দুর্বৃত্তরা মৎস্য খামারের নৈশপ্রহরী মাতু মিয়াকে হত্যা করে রেললাইনের পাশে মরদেহ ফেলে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

নূর মোহাম্মদ/আরএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]