ছাত্রদল নেতাকে পেটালেন কারা?

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৮:২০ এএম, ০৫ ডিসেম্বর ২০২০

লক্ষ্মীপুরে নাসিরুজ্জামান রাহাত নামের এক ছাত্রদল নেতাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে চার যুবকের বিরুদ্ধে। তবে ওই চার যুবককে চিনতে পারেননি আহত ছাত্রদল নেতা ও প্রত্যক্ষদর্শীরা।

শুক্রবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের তৃপ্তি রোড এলাকায় এ ঘটনা ঘটে।

রাহাত লক্ষ্মীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক ও বাঞ্চানগর গ্রামের ফিরোজ হোসেন বাবুলের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাহাত জানান, ঘটনাস্থলে এক বন্ধুর সঙ্গে তিনি দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ অপরিচিত ওই চার যুবক তার ওপর হামলা চালান। একপর্যায়ে প্রাণের ভয়ে তিনি সদর উপজেলা বিএনপির সভাপতি মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজের বাসায় ঢুকে পড়েন। সেখানে গিয়েও রাহাতকে জিয়াই পাইপ দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করেন তারা। এতে রাহাতের মাথা ও পেট রক্তাক্ত জখম হয়। পরে ওই চার যুবক পালিয়ে যান।

ঘটনাস্থল থেকে আহত অবস্থায় রাহাতকে উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

খবর পেয়ে জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহীম ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন হাসপাতালে রাহাতকে দেখতে যান। তারাও রাহাতের ওপর হামলাকারীদের নাম সুনির্দিষ্টভাবে বলতে পারেননি।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কাউসারুজ্জামান বলেন, ঘটনাটি পুলিশকে কেউ জানায়নি। তবে খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

কাজল কায়েস/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]