পিকআপ উল্টে মা-মেয়েসহ নিহত ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২১

লক্ষ্মীপুরে সড়কের পাশের সবজি গাছে পানি দেয়ার সময় পিকআপ ভ্যান উল্টে গায়ে পড়ে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছে।

রোববার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার চরচামিতা গ্রামের লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের সর্দার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- সর্দার বাড়ির মৃত বাবুল হোসেনের স্ত্রী রাহেলা বেগম (৫০), তার মেয়ে জান্নাত (১১), নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলেয়াপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে মাছুম।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) কাউছার আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে সড়কের পাশে খালপাড়ে রোপণ করা সবজি গাছে রাহেলা পানি দিচ্ছিলেন। তার সঙ্গে ছিলেন মেয়ে জান্নাত ও মাছুম। ঘটনার সময় লক্ষ্মীপুরগামী হাইড্রোলিক পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে রাহেলাসহ তাদের গায়ের ওপর পড়ে। এতে তারা গুরুতর আহত হন।
তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে রাহেলা মারা যান। হাসপাতালে পৌঁছলে কর্তব্যরত চিকিৎসক আহত দুই শিশুকেও মৃত ঘোষণা করেন।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) কাউছার আহমেদ বলেন, পিকআপ উল্টে গায়ে পড়ে দুই শিশুসহ তিনজন মারা গেছেন। ঘটনার পরপরই চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। তবে চালককে আটকের চেষ্টা চলছে।

নিহতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

কাজল কায়েস/এসজে/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]