মাগুরায় অজ্ঞাত ব্যক্তিকে হত্যার পর আগুনে পুড়িয়ে দিল দুর্বৃত্তরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাগুরা
প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ০১ মার্চ ২০২১

মাগুরায় এক অজ্ঞাত ব্যক্তিকে হত্যা করে মরদেহ পুড়িয়ে ফেলা হয়েছে। পুলিশ ও এলাকাবাসীর ধারণা, তাস খেলাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে মরদেহের এক-তৃতীয়াংশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১ মার্চ) দুপুরে সদর উপজেলার দরিয়াপুর গ্রামের একটি বাগান থেকে ওই মরদেহটি উদ্ধার করা হয়।

ঘটনাস্থল থেকে জুতা, তাসের টুকরো ও মোবাইলের ভাঙা অংশ উদ্ধার করা হয়েছে। বাগানের আশপাশের বেশকিছু জায়গা রক্ত দেখা যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গ্রামের এক বাসিন্দা দুপুরে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাগানে যান। এসময় তিনি দূর থেকে স্থানীয় তাহের মোল্লার বাগানে ধোঁয়া দেখতে পান। পরে কাছে গিয়ে দেখেন বাঁশপাতা ও বাঁশের কুঞ্চিতে আগুন জ্বলছে। আগুনের মধ্যে লাশ দেখতে পেয়ে তিনি অন্যদের জানান। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে তারা লাশ উদ্ধার করে। মরদেহটির এক-তৃতীয়াংশ পুড়ে গেছে।

স্থানীয়দের ধারণা, তাস খেলাকে কেন্দ্র করে ওই ব্যক্তিকে হত্যা করা হয়েছে অথবা দূরবর্তী কোনো এলাকা থেকে ওই ব্যক্তিকে হত্যা করে রাতে এ গ্রামের নির্জন বাগানে নিয়ে এসে আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে।

এ বিষয়ে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো. তারেক আল মেহেদী জানান, ইতোমধ্যে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনার সঠিক কারণ ও এর সঙ্গে কারা জড়িত তা এখনো জানা যায়নি। তবে মরদেহের ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আরাফাত হোসেন/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]