ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১২:০৩ এএম, ০৪ এপ্রিল ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মদন মোহন শীল (৮৫) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। শনিবার (৩ এপ্রিল) রাত ৮টার দিকে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের কলেজপাড়ার পূর্ব রেলগেট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।

নিহত মদন মোহন শীল জেলা শহরের শিমরাইল কান্দি এলাকার মৃত ক্ষেত্র মোহন শীলের পুত্র। আত্মহত্যা করার আগে মদন মোহন শীল অসুস্থ ছিলেন।

উদ্ধারকারী ও প্রত্যক্ষদর্শীরা জানান, চট্রগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী মহানগর গোধূলি ট্রেনটি কলেজপাড়া রেলগেট পার হওয়ার সময় হঠাৎ উত্তর দিক থেকে মদন মোহন শীল ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়েন। তাকে আহত অবস্থায় দেখতে পেয়ে কয়েকজন উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে সার্জারি বিভাগে ভর্তি দিয়ে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকা নেয়ার পরামর্শ দেন৷ কিন্তু এর আগেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে মদন মোহন শীলের ছেলে মানিক শীল জানান, সন্ধ্যার দিকে তার বাবা বাসা থেকে বের হয়েছিলেন। তারপর থেকে তাকে আর খুঁজে পাচ্ছিলেন না। রাত সাড়ে ৮টার দিকে হাসপাতাল থেকে তার কাছে ফোন আসে। তখন জানতে পারেন তার বাবা ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে গুরুতর আহত হয়েছেন। পরে হাসপাতালে গিয়ে দেখেন তার বাবা মারা গেছে।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়েস্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সেতাফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। হাসপাতালেও পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত জেনে পরবর্তীতে জানানো হবে।

এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]