লকডাউনে যাত্রীশূন্য শিমুলিয়াঘাট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০১:১৩ পিএম, ১৪ এপ্রিল ২০২১

কঠোর লকডাউনের প্রথম দিনে মুন্সিগঞ্জ শিমুলিয়াঘাটের প্রবেশমুখে অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। বুধবার (১৪ এপ্রিল) সকাল থেকে ঘাটে বসানো হয়েছে চেকপোস্ট।

সরেজমিনে দেখা যায়, বিধি অনুযায়ী, ঘাট এলাকায় প্রবেশ করতে দেয়া হচ্ছে না যাত্রী ও যানবাহনকে। বিক্ষিপ্তভাবে দুই-একজনের আনাগোনা দেখা গেলেও ঘাট প্রায় যাত্রীশূন্য।

এদিকে লকডাউনে শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে লঞ্চ ও স্পিডবোট পুরোপরি বন্ধ রয়েছে। তবে ঘাটে আটকে পরা কয়েকশতাধিক পণ্যবাহী যানবাহন পারাপারে ১৪টি ফেরি সচল রয়েছে।

jagonews24

এসব যানবাহন পারাপার শেষ হলে সচল ফেরিগুলো বন্ধ করে দেয়া হবে বলে জানান বিআইডাব্লিউটিসি শিমুলিয়াঘাটের মেরিন কর্মকর্তা আহমেদ আলী।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন জাগো নিউজকে জানান, লকডাউনে শিমুলাঘাটে চেকপোস্ট বসানো হয়েছে ও সদস্যরা সক্রিয় অবস্থানে রয়েছে। আইন অমান্য করে কেউ ঘাটে প্রবেশের চেষ্টা করলে সেসব যানবাহন ও যাত্রীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আরাফাত রায়হান সাকিব/এসএমএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]