বাস-মাইক্রো মুখোমুখি সংঘর্ষে নিউরোসায়েন্সের দুই চিকিৎসকসহ নিহত ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ১২ মে ২০২১ | আপডেট: ০৪:৩০ পিএম, ১২ মে ২০২১
ফাইল ছবি

নরসিংদীতে যাত্রীবাহী বাস ও মাইক্রোর মুখোমুখি সংঘর্ষে রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালের দুই চিকিৎসকসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচজন।

বুধবার (১২ মে) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিঘর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহহতরা হলেন, ডাক্তার জহিরুল হক ও তার স্ত্রী ডাক্তার তুহিন। তাদের বাড়ি নরসিংদীর মরজাল গ্রামে। তারা রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে কর্মরত ছিলেন। নিহত অপরজন মাইক্রোবাসের চালক খোকন।

পুলিশ জানায়, নিহত চিকিৎসক জহিরুল হক ও তার স্ত্রী ডাক্তার তুহিন ঈদ উপলক্ষে নরসিংদীর মরজাল গ্রামের বাড়ি যাচ্ছিল। তাদের গাড়িটি ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিঘর নামক স্থানে পৌঁছলে ভৈরব থেকে আসা একটি যাত্রীবাহী বাস অপর একটি যাত্রীবাহী বাসকে ওভারটেক করার সময় মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই চিকিৎসক ও মাইক্রোবাসের চালকসহ নিহত হয়। আহত হয় বাসের পাঁচ যাত্রী। তাদের নরসিংদীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ নূর হায়দার তালুকদার বলেন, যাত্রীবাহী বাসটি অতিরিক্ত গতিতে আরেকটি গাড়িকে ওয়াটেক করতে গিয়ে মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে তিনজন মারা যায়। বাসটিকে আটক করা হয়েছে।

সঞ্জিত সাহা/এএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]