সিরাজগঞ্জে ঘুরিয়ে দেয়া হচ্ছে দূরপাল্লার বাস

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ১৬ মে ২০২১ | আপডেট: ০৬:২২ পিএম, ১৬ মে ২০২১

করোনা পরিস্থিতি মোকাবিলার অংশ হিসেবে আবারো লকডাউন বাড়ানোয় সিরাজগঞ্জের ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কে চলাচলরত দূরপাল্লার সব বাস ঘুরিয়ে দিচ্ছে পুলিশ। মহাসড়কে সকাল থেকে দূরপাল্লার বাস চলাচল শুরু করলে দুপুর থেকে সিরাজগঞ্জের মহাসড়কে বন্ধ করে দেয়া হয় এসব বাস চলাচল।

অন্যদিকে হাজারও ঢাকামুখী যাত্রী নিরূপায় হয়ে বৃষ্টিতে কড্ডা এলাকার আশপাশের দোকান, মার্কেটসহ যে যেখানে পারছেন দাঁড়িয়ে গাড়ির জন্য অপেক্ষা করছেন।

মহাসড়কের কড্ডায় দায়িত্বপ্রাপ্ত ট্রাফিক পরিদর্শক মো. আব্দুল গণি ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী এতথ্য নিশ্চিত করেন।

এদিকে ট্রাক, পিকআপ, মাইক্রোবাসসহ অন্যান্য যান চলাচল করায় বাস শ্রমিকরা গাড়ি চালানোর দাবিতে কড্ডা এলাকায় আন্দোলন করলেও এখন পর্যন্ত বাস ছেড়ে দেয়া হয়নি। নির্দেশনার জন্য অপেক্ষা করা হচ্ছে বলে জানান ট্রাফিক পরিদর্শক মো. আব্দুল গণি।

jagonews24

বিকেল সাড়ে ৩টা পর্যন্ত সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকায় দেখা গেছে, দূরপাল্লার সব বাস ঘুরিয়ে দেয়া হলেও গাড়ির চাপ কম থাকায় কোনো যানজট নেই। অসংখ্য দূরপাল্লার বাস ফেরত গেলেও কিছু বাস সিরাজগঞ্জ শহরমুখী হয়ে রাস্তার ধার দিয়ে অপেক্ষা করছে। উত্তরবঙ্গগামী বাসগুলো আবার ঢাকামুখী ফিরে যাচ্ছে। কোনো কোনো বাসও দূরে গিয়ে অপেক্ষা করছে।

এদিকে টাঙ্গাইল ও চন্দ্রা এলাকা থেকেও অনেক দূরপাল্লার বাস ফেরত আসছে বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দীন ফারুকী।

ইউসুফ দেওয়ান রাজু/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]