দাউদকান্দি টোলপ্লাজায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৪:৫১ পিএম, ১৮ মে ২০২১

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার দাউদকান্দি টোলপ্লাজায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে বিল্লাল হোসেন নামের এক যুবক নিহত হয়েছেন। সোমবার (১৭ মে) বিকেলে এ ঘটনা ঘটে।

নিহত বিল্লাল হোসেন শরীয়তপুরের সখিপুরের উপজেলার আজিজ বালারকান্দি গ্রামে। তার বাবার নাম ইয়াসিন মাহমুদ।

এ ঘটনায় নিহতের ভগ্নিপতি মো. ইব্রাহিম খলিল বাদী হয়ে দাউদকান্দি মডেল থানায় মামলা করেন।

নিহতের চাচা আক্তারউজ্জামান জানান, সোমবার বিকেলে শরীয়তপুরের নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে মো. বিল্লাল হোসেন তার ভগ্নিপতি মো. ইব্রাহিম খলিল ও খালাতো ভাই ইলিয়াস হোসেন ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। তারা ফেরি দিয়ে প্রথমে চাঁদপুর আসেন।

পরে দাউদকান্দির টোলপ্লাজায় পৌঁছালে ইব্রাহিম ও ইলিয়াস মোটরসাইকেলে থেকে নামেন। পরে বিল্লাল ১০০ গজ সামনে গেলে পাঁচ-ছয়জন ছিনতাইকারী বিল্লালকে আক্রমণ করেন। এসময় ইব্রাহিম ও ইলিয়াস এসে প্রতিরোধ করলে ছিনতাইকারীদের একজন বিল্লালের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

নিহতের চাচা আক্তারউজ্জামান আরো জানান, বিল্লাল স্যামসাং কোম্পানিতে চাকরি করতেন। মঙ্গলবার দুপুর ১২টায় পর্যন্ত তারা মরদেহের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে অপেক্ষারত অবস্থায় আছেন।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, শিগগিরই আসামিদের আটক করা হবে।

এসএমএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]