নেত্রকোনায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৮:৫৭ পিএম, ১১ জুন ২০২১

নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কে বাস-ট্রাক-সিএনজির-ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে ওই সড়কের বাংলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নেত্রকোনা থেকে ছেড়ে যাওয়া একটি বাস বিপরীত দিকে থেকে আসা একটি পাথরবাহী পিকাপ এবং সিএনজির ত্রি-মুখী সংর্ঘষ হলে ঘটনাস্থলেই এক সিএনজি যাত্রী নিহত হয়।

এ সময় আরো ৪ জন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা এসে আহত যাত্রীদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠালে সেখানে কর্তব্যরত চিকিৎসক আরো একজনকে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তিরা হলেন- কলমাকান্দা উপজেলার বাগসাত্রা গ্রামের সিদ্দিকুর রহমান (৪৫) এবং নেত্রকোনা সদরের হোসেনপুর গ্রামের সিএনজিচালক আবুল বাশার (৩৫)। এছাড়া মুশাহিদ (২০) এবং সুমাইয়া আক্তারকে (১৮) গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নেত্রকোনার পুলিশ সুপার আকবর আলী মুন্সি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো চারজন গুরুতর আহত হয়েছেন। আহত দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এইচ এম কামাল/এমআরএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]