ইভটিজিংয়ের প্রতিবাদ করায় হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০২:১৭ পিএম, ১৬ জুন ২০২১
ফাইল ছবি

মানিকগঞ্জে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় রুবেল হোসেন (২০) নামের এক যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৫ জুন) মধ্যরাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে বিকালে সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের রত্মাদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রুবেল হোসেন ওই গ্রামের মুনছের আলীর ছেলে।

হাটিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মনির হোসেন ও স্থানীয়রা জানান, রত্নাদিয়া খালে এলাকার কয়েকজন মেয়ে গোসল করছিল। এ সময় পাশের গ্রামের শিপন, পারভেজ, রকিসহ কয়েকজন যুবকও গোসলের অজুহাতে মেয়েদের সঙ্গে ইভটিজিং করছিল। রুবেল বিষয়টির প্রতিবাদ করলে শিপন ও তার বন্ধুরা সেখান থেকে চলে যায়। কিছু পরে পুনরায় ফিরে এসে তাার রুবেলের ওপর হামলা চালায়। তারা হাতুড়ি দিয়ে পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রুবেলকে যখম করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে পাশ্ববর্তী ঢাকার নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রুবেল।

মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের ভাই বাদি হয়ে সদর থানায় মামলার প্রস্ততি নিচ্ছেন। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

বি এম খোরশেদ/এএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]