ক্রেতা সেজে ১৭২ ক্যান বিদেশি বিয়ার জব্দ করল র‍্যাব

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৮:২২ পিএম, ১৭ জুন ২০২১

কিশোরগঞ্জের বাজিতপুরে বিদেশি বিয়ারসহ মো. আবু তারেক (৪৮) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় জব্দ করা হয় ১৭২ ক্যান বিয়ার।

বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে বাজিতপুর উপজেলার ভাগলপুর বাজারে একটি ফাস্টফুটের দোকান থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার করে র‍্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

গ্রেফতার তারেক বাজিতপুর সদরের মৃত আবুল কালাম খানের ছেলে।

jagonews24

কিশোরগঞ্জ ক্যাম্পের কমান্ডিং অফিসার লে. কমান্ডার শোভন খান জানান, গোপনে খবর পেয়ে বৃহস্পতিবার দুপুর একটার দিকে বাজিতপুরের ভাগলপুরে বাজার এলাকায় আবু তারেকের ফাস্টফুডের দোকানে অভিযান চালায় র‍্যাব। প্রথমে ক্রেতা সেজে ওই দোকান থেকে বেলজিয়ামের তৈরি চারটি বিয়ারের ক্যান ক্রয় করে র‍্যাব। এর পরপরই সামনে অবস্থান করা র‍্যাব সদস্যরা সেখানে অভিযান চালান। এসময় ওই দোকান থেকে ব্ল্যাক ও রয়েল ব্র্যান্ডের ১৭২ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। পাশাপাশি আটক করা হয় আবু তারেককে।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারেক জানিয়েছেন, তিনি দীর্ঘদিন ধরে এলাকায় বিয়ার কেনাবেচা করে আসছিলেন। এ ব্যাপারে বাজিতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

নূর মোহাম্মদ/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]