পাটুরিয়া-দৌলতদিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করে ফেরিতে বাস পারাপার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ১০:২৭ এএম, ২২ জুন ২০২১ | আপডেট: ০২:০৮ পিএম, ২২ জুন ২০২১

চলমান লকডাউনে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দৌলতদিয়া থেকে পাটুরিয়ায় ফেরিতে পার করা হচ্ছে ঢাকামুখী বাস। তবে বন্ধ রয়েছে লঞ্চ চলাচল।

মঙ্গলবার (২২ জুন) সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত পাটুরিয়া ফেরি ঘাটে এমন দৃশ্য দেখা গেছে।

দৌলতদিয়া প্রান্ত থেকে ছেড়ে আসা প্রতিটি ফেরিতেই পণ্যবাহী ট্রাকের সঙ্গে দূরপাল্লার যাত্রীবাহী বাস পার হচ্ছে। পাটুরিয়া ঘাটে পৌঁছার পর বাসগুলো রাজধানীর পথে রওনা হয়। বাস ছাড়াও পারাপার হচ্ছে যাত্রীও। তবে অন্যান্য দিনের তুলনায় সংখ্যায় খুবই কম।

jagonews24

নিষেধাজ্ঞা অমান্য করে ফেরিতে বাস পারাপার করার বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) আরিচা অঞ্চলের ডিজিএম মো. জিল্লুর রহমান বলেন, ‘পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে বর্তমানে ছোট বড় ১৪টি ফেরি চলাচল করছে। পাটুরিয়া ঘাট থেকে কোনো যাত্রী বাস পার করা হচ্ছে না। তবে দৌলতদিয়া প্রান্তে আটকে থাকা দূর পাল্লার কয়েকটি বাস পার হয়েছে।’

jagonews24

উল্লেখ্য, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় মানিকগঞ্জসহ ঢাকার সাত জেলায় কঠোর লকডাউন ও বিধিনিষেধ ঘোষণা করে সরকার। মঙ্গলবার (২২ জুন) সকাল থেকে এই নিষেধাজ্ঞা কার্যকর হয়।

বি.এম খোরশেদ/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]