কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:১১ এএম, ২৫ জুন ২০২১ | আপডেট: ০৯:১২ এএম, ২৫ জুন ২০২১
ফাইল ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় ১৩ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে তার সৎ বাবা মো. জাবেদ আলী ওরফে শফিক বাবুর্চিকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ জুন) রাতে জাতীয় জরুরি সহায়তা নম্বর ৯৯৯-এ কল পেয়ে ফতুল্লার মাসদাইরের ভাড়া বাসা থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। গ্রেফতার জাবেদ আলীর বাড়ি ময়মনসিংহ জেলায়।

ভুক্তভোগী কিশোরী জানায়, তিন বছর আগে তার বাবা মারা যান। বছরখানেক আগে তার মা জাবেদ আলীকে বিয়ে করেন। এরপর থেকে মা ও সৎ বাবার সঙ্গে ওই কিশোরী মাসদাইরে বাসা ভাড়া নিয়ে থাকে এবং স্থানীয় একটি হোসিয়ারি কারখানায় কাজ করে।

কিশোরীর অভিযোগ, দুই সপ্তাহ আগে সৎ বাবা তাকে ধর্ষণ করে।

সে বিষয়টি তার মাকে জানায়। কিন্তু তিনি বিশ্বাস করেননি। বুধবার মাঝরাতে তাকে দ্বিতীয় দফায় ধর্ষণ করেন সৎ বাবা। চিৎকার করতে চাইলে তার মুখ চেপে ধরা হয়। পরদিন সকালে সে বিষয়টি তার মাকে জানায়। এবারও প্রতিকার না পেয়ে কর্মস্থলে গিয়ে কারখানা মালিককে বিষয়টি জানায় সে। সেখান থেকে ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানানো হয়। খবর পেয়ে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, ৯৯৯-এর মাধ্যম খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। অভিযোগের সত্যতা পেয়ে ভুক্তভোগী কিশোরীর সৎ বাবাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত জাবেদ আলী দোষ স্বীকার করেছে। তার বিরুদ্ধে একটি মামলা হয়েছে।

মো. শাহাদাত হোসেন/এসএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]