প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১০:২১ পিএম, ০১ জুলাই ২০২১

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে প্রেমিকের বন্ধুদের দ্বারা দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে ১৬ বছর বয়সী এক কিশোরী। এ ঘটনায় বৃহস্পতিবার (১ জুলাই) দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ জুন) রাতে ফতুল্লার রামারবাগস্থ ফতুল্লা থানার কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক মোস্তফা কামালের বিল্ডিংয়ের চতুর্থ তলার ৪২১ নম্বর রুমে এ ধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেফতাররা হলেন-কুড়িগ্রাম জেলার উলিপুর থানার নদুনেফরা গ্রামের মজিব মিয়ার ছেলে ও একই বিল্ডিংয়ের ভাড়াটিয়া নুর আলম (২৫) এবং কুড়িগ্রাম জেলার উলিপুর থানার কামারহাট গ্রামের আব্দুল হালিম মিস্ত্রির ছেলে ও ফতুল্লা থানার সস্তাপুর কাস্টম রোড আলাউদ্দিনের বাড়ির ভাড়াটিয়া মো. রাজু মিয়া (৩২)।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই কিশোরী স্থানীয় একটি স্পিনিং মিলে কাজ করে এবং নুরে আলম নামের এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে। মঙ্গলবার দুপুরে সে তার প্রেমিকের সঙ্গে দেখা করতে রামারবাগস্থ মোস্তফার বিল্ডিংয়ের চতুর্থ তলার ৪২১ নম্বর রুমের ভাড়াটিয়ার কক্ষে যায়। সেখানে গেলে প্রেমিকের বন্ধুরা তাদের বিয়ে করিয়ে দেয়ার কথা বলে। টাকা সংগ্রহ করে নিয়ে আসার জন্য তাগিদ দিলে প্রেমিক ওই কিশোরীকে বন্ধুদের কাছে রেখে টাকা আনতে বের হন। এ সুযোগে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ করেন তারা। এ ঘটনায় বৃহস্পতিবার কিশোরীর বাবা থানায় অভিযোগ দেন। পরে দুইজনকে গ্রেফতার করে পুলিশ।

ফতুল্লা মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুকান্ত দত্ত জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা ধর্ষণের কথা স্বীকার করেছেন। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মো. শাহাদাত হোসেন/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]