ঝালকাঠিতে সুদের টাকা পরিশোধ করতে না পেরে যুবকের আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ০১:১৪ এএম, ০২ জুলাই ২০২১

ঝালকাঠিতে সুদের টাকা পরিশোধ করতে না পেরে মো. কাওছার হোসেন রুবেল (৩৫) নামে এক তিন কন্যার জনক বিষপানে আত্মহত্যা করেছেন।

বুধবার (৩০ জুন) বিকেলে বিষপান করেন রুবেল। এরপর চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে মারা যান তিনি।

রুবেল শহরের কৃষ্ণকাঠি এলাকার মৃত আজিজ মাঝির ছেলে। মৃত্যুকালে এক স্ত্রী ও তিন শিশুকন্যা রেখে গেছেন তিনি। বড় মেয়ে এবার এসএসসি পাস করেছে।

প্রতিবেশী মিজানুর রহমান গাজী ও শফিকুল ইসলাম জানান, জেলা পরিষদ ভবনের সামনে একটি চায়ের দোকান ছিল রুবেলের। তিনি বিভিন্ন বেসরকারি সংস্থা (এনজিও) থেকে ঋণ নিয়ে ব্যবসা পরিচালনা করতেন। কয়েকটা এনজিও থেকে ঋণ নিয়ে দোকানে মালামাল তোলার পর কাঙ্ক্ষিত ব্যবসা না হওয়ায় সংসার চালিয়ে কিস্তি দিতে অক্ষম হয়ে পড়েন। এতে দিন দিন দেনায় জর্জরিত হয়ে নিজের প্রতি বিরক্ত হয়ে ওঠেন তিনি।

তারা আরও জানান, কয়েকদিন আগে বিষণ্ণতায় অতিরিক্ত ঘুমের ওষুধ সেবন করেন তিনি। ঘরেই অচেতন হয়ে পড়ে থাকলে স্ত্রী-সন্তানরা স্থানীয়দের সহায়তায় সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে দু’দিন চিকিৎসাধীন থাকার পর সুস্থ হয়ে বাড়িতে আসেন তিনি। বুধবার বিকেলে আবারও বিষপান করলে বরিশাল শেরই বাঙলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে নিয়ে আসা হয়। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি মারা যান।

মরদেহ ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানা যায়।

আতিকুল ইসলাম/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]