ছেড়ে দেয়া ছিনতাইকারী ফের গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ০১ আগস্ট ২০২১

পুলিশের ছেড়ে দেয়া ছিনতাইকারী চক্রের সদস্য সুমন মিয়াকে (৩০) আবারও গ্রেফতার করা হয়েছে।
রোববার (১ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতার সুমন সরাইল উপজেলার কালিকচ্ছ এলাকার সৈয়দ মিয়ার ছেলে।

কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের পরিবার পরিকল্পনা অফিসের সহকারী মালেকা বেগমের জানান, যাত্রীদের কৌশলে সিএনজিচালতি আটোরিকশায় ওঠানোর পর তাদের কাছ থেকে টাকা ও অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নিতেন সুমন ও তার সহযোগীরা। এ ঘটনায় তার নামে মামলা করেন মালেকা বেগম। এ ঘটনায় সুমনকে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরও জানান, শনিবার (৩১ জুলাই) কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে মালেকা বেগম একটি সিএনজি স্টেশনে সুমনকে আবারও দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে গ্রেফতার করে।

মালেকা বেগমের অভিযোগ, সুমনকে গ্রেফতার করা হলেও কসবা থানা উপপরিদর্শক (এসআই) নুরে আলম তাকে ছেড়ে দেন।

কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর ভূইয়া বলেন, সুমনকে কারাগারে পাঠানো হয়েছে। তার সহযোগীদের ধরতে এবং ছিনতাই করা মালামাল উদ্ধারের জন্য আদালতের কাছে পাঁচদিনের রিমান্ড আবেদন করা হয়েছে। এছাড়া এসআই নুরে আলমের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হবে।

আবুল হাসনাত মো. রাফি/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]