চাঁদপুরে লিকুইড অক্সিজেন প্ল্যান্টের উদ্বোধন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৩:১৫ পিএম, ০৪ আগস্ট ২০২১

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে লিকুইড অক্সিজেন প্ল্যান্টের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৪ আগস্ট) দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্ল্যান্টের উদ্বোধন করেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

ডা. দীপু মনি বলেন, ইউনিসেফের অর্থায়নে ও স্বাস্থ্য অধিদফতরের তত্ত্বাবধানে ৫১ লাখ মিলিলিটার অক্সিজেন ধারণক্ষমতা সম্পন্ন এ প্ল্যান্টটি নির্মাণ করা হয়েছে। এ প্ল্যান্টের মাধ্যমে চাঁদপুরে অক্সিজেনের সঙ্কট অনেকটাই লাঘব করা সম্ভব হবে।

চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সভাপতিত্বে ভার্চুয়ালি আরও যুক্ত ছিলেন পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, সরকারি জেনারেল হাসপাতালের আরএমও ডা. সুজাউদ্দৌলা রুবেলসহ স্বাস্থ্য বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তারা।

এর আগে গত সোমবার (২ আগস্ট) রাতে চট্টগ্রাম থেকে লিকুইড অক্সিজেন চাঁদপুরে পৌঁছায়। প্ল্যান্টের কার্যক্রম পর্যবেক্ষণের পর আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করা হয়।

নজরুল ইসলাম আতিক/এএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]