ভ্যাকসিন নিয়ে বাইরে যাওয়ার সময় আটক ব্যক্তি ছাড়া পেলেন মুচলেকায়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ১২:০৮ এএম, ০৮ সেপ্টেম্বর ২০২১

নীলফামারীর ডিমলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কোভিড-১৯ এর ভ্যাকসিন নিয়ে বাইরে যাওয়ার সময় রাশেদ নামের এক ব্যক্তিকে আটক করে কর্তৃপক্ষ। পরে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) করোনার গণটিকার দ্বিতীয় ডোজ চলাকালে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার টিকা কেন্দ্রে ব্যাপক ভিড় ছিল। দীর্ঘক্ষণ লাইনে অপেক্ষা করেও রাশেদ টিকা না পেয়ে হইচই শুরু করেন। পরে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে আটকে রাখে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সারোয়ার আলম বলেন, টিকা কার্যক্রম চলাকালীন রাশেদ এক ভায়াল ভ্যাকসিন নিয়ে বাইরে যেতে চাইলে দায়িত্বরত কর্মচারীরা তাকে বাধা দেয়। এ সময় তিনি তাদের উপর চড়াও হলে অন্যরা তাকে আটক করে। পরে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

অভিযুক্ত রাশেদ কেন এমন করলেন জানতে চাইলে ডা. সারোয়ার আলম বলেন, তিনি হয়তো দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে ছিলেন। তাই ক্ষিপ্ত হয়ে এমন কাজ করেছেন।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, হাসপাতালের কর্তব্যরতরা ঠিকভাবে সেবা দিতে পারছেন না অভিযোগ তুলে রাশেদ নামের ওই ব্যক্তি ভ্যাকসিন নিয়ে বাইরে যাওয়ার চেষ্টা করেন। এ সময় তাকে আটক করে হাসপাতাল কর্তৃপক্ষ। পরে মুচলেকা নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ছেড়ে দিয়েছে বলে জেনেছি।

এএইচ/এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]