বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফেনী সদর উপজেলা চেয়ারম্যান শুসেন চন্দ্র

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৫:২৫ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২১

ফেনী সদর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শুসেন চন্দ্র শীলকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

রোববার (১৯ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে জেলা নির্বাচন কর্মকর্তা মো. নাছির উদ্দিন পাটোয়ারী প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় শুসেন চন্দ্র শীলের হাতে বিজয়পত্র তুলে দেন।

এসময় জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঁইয়া উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও সোনাগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আনন্দপুর ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ মজুমদার, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ডালিম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা নাছির উদ্দিন পাটোয়ারী বলেন, মনোনয়নপত্র জমাদানের শেষ দিন শুধু একজন প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তফসিল মোতাবেক নির্ধারিত সময়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে তাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

এর আগে ১৩ আগস্ট ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম মারা যান। ৭ অক্টোবর নির্বাচনের তারিখ দিয়ে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

নুর উল্লাহ কায়সার/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]